October 7, 2024, 8:25 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

বগুড়ার শেরপুরে পিকনিকের বাস থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ চালক ও হেলপার গ্রেফতার

বগুড়ার শেরপুরে  পিকনিকের বাস থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ চালক ও হেলপার গ্রেফতার
মোঃ আতিকুর রহমান
বগুড়ার শেরপুর উপজেলার ধুনট মোড় থেকে ১০ হাজার পিস ইয়াবা সহ বাসচালক ও হেলপারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় একজন পালিয়ে গেছে। বুধবার ভোরে কক্সবাজার থেকে আসা পিকনিকের ওই বাসটি জব্দ করে তল্লাশি চালানো হয়। এ ব্যাপারে শেরপুর থানায় তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।
গ্রেফতার দুজন হলো বগুড়ার শাজাহানপুর উপজেলার রামচন্দ্রপুর পশ্চিমপাড়ার আবদুল বারীর ছেলে বাসচালক জাকিরুল ইসলাম জাকির (৩৫) ও বগুড়া শহরের নিশিন্দারা পূর্ব খাঁপাড়ার মৃত ইনসান আলীর ছেলে হেলপার স্বপন শেখ (২৮)। পলাতক মাদক ব্যবসায়ী হলো শাজাহানপুর উপজেলার মাদলা কালিতলা এলাকার নাসির উদ্দিনের ছেলে জাহিদুল ইসলাম দুলাল (৩৫)।
বগুড়া ডিবি পুলিশের এসআই জুলহাজ উদ্দিন রবি জানান, দুলাল, জাকির ও স্বপন ইয়াবার পাইকারি ব্যবসায়ী। তারা পিকনিক পার্টির পরিবহনের নামে দেশের বিভিন্ন সীমান্ত এলাকা থেকে মাদক আনে। পরে বগুড়ার বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করে। পরিকল্পনা অনুসারে কয়েক দিন আগে একটি পিকনিক পার্টিকে তারা আমিরা পরিবহনের রিজার্ভ বাসে (ঢাকা মেট্রো-ব-১৪-১২৬৮) করে চট্টগ্রামের কক্সবাজারে নিয়ে যায়। ফেরার পথে তারা ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট নিয়ে আসে। গোপনে খবর পেয়ে বুধবার ভোর সোয়া ৫টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকায় আঁখি মনি হোটেলের সামনে বাসটি থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় চালক জাকির ও হেলপার স্বপনকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। তবে মাদক আমদানির মূলহোতা দুলাল পালিয়ে যেতে সক্ষম হয়েছে। মাদক পরিবহন কাজে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে এস আই জুলহাজ উদ্দিন রবি শেরপুর থানায় তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন।
ওই কর্মকর্তা জানান, প্রয়োজনে তাদের রিমান্ডে নেওয়া হবে।
Share Button

     এ জাতীয় আরো খবর